ফেসবুক লাইক(like) অর্জনের জন্য সেরা পদ্ধতি | 100% WORKABLE

গভীর সমুদ্রে সাঁতার না জানা আপনি যেমন অসহায়, ঠিক তেমনি ফেইসবুক প্রোফাইল লাইক কমেন্ট ছাড়াও অসহায়। কিন্তু কোন সমস্যা নেই আমরা আপনাকে সাহায্য করার জন্য এখানে আছি আমাদেরকে পেইজ/ পোস্ট  এর অ্যাক্সেস বা এডমিন/এডিটর করতে হবে না। পেইজ/ পোস্ট এর লিঙ্ক অথবা স্ক্রীনশট দিতে হবে। আমরা আপনার পোস্টের safely likeবৃদ্ধি করব (100% Guarantee) আপনার পোস্ট প্রচার করার জন্য আমরা খুব কম চার্জ নিই (20TK থেকে Trial package শুরু) আমাদের সমস্ত প্যাকেজ দেখতে আমাদের ওয়েবসাইটে যান(https://www.bhurungi.com/product-category/promote/)

Like বাড়াতে আমরা কোন পদ্ধতিটি ব্যবহার করি?

আমরা আপনার লিঙ্ক share করি লক্ষ লক্ষ মানুষের কাছে ওয়েবসাইট এবং গ্রুপের মাধ্যমে তারা আপনার পোস্টে Like cast করে এটি 100% নিরাপদ এবং organic যারা বুট ব্যবহার like পেতে মূলত 1 বা 2 দিনের মধ্যে তাদের আইডি ব্লক হয়ে যায় আমরা আপনাকে এই দিক থেকে আশ্বস্ত করছি নিরাপদে like পেতে আমাদের পরিষেবাটি ব্যবহার করুন

ফেসবুকে লাইক ধরে রাখার যত কৌশল(According to the celebrity)

1.        নিজের প্রেমিকা বা বউয়ের সঙ্গে যুগল ছবি পোস্ট করতে হবে। এসব ছবিতে বেশি সংখ্যক লাইক পড়ে।

2.        জনপ্রিয় কোনো ব্যক্তির সঙ্গে ছবি তুলে সেটা ফেসবুকে পোস্ট করুন। এরপর শুধু লাইক আর লাইক আসতে থাকবে।

3.        পেইজে কোনো পোস্টে আপনি নিজেকে রেফারেন্স হিসেবে ব্যাবহার করুন যেমন “আমি দেখেছি” বা “আমি বিশ্বাস করি” এরকম ভাবে। এই ধরনের পোস্টে গ্রাহকের আস্থা বাড়ে এবং বেশি বেশি শেয়ার হয়।

4.        ফেসবুক পেজে লিংক না দিয়ে পোস্ট দিলে সেটা সবচেইয়ে বেশি লাইক এবং শেয়ার হয়। এর মধ্যে যে পোস্ট গুলো সবচেয়ে বেশি লম্বা সেগুলো সবচেয়ে বেশি শেয়ার হয়।

5.        আপনার পোস্টের দিকে কোন ব্যক্তি কতটা নজর দিবে তার সিংহভাগ নির্ভর করে স্ট্যাটাস দেয়া ক্যাপশনটি উপর, এটা নির্ভর করবে আপনি কি ধরনের ক্যাপশন দিয়ে স্ট্যাটাসটি পাবলিশ করেছেন?

6.        আপনি যদি আপনার ফ্রেন্ড লিস্টে অন্য যে কারো স্ট্যাটাসে প্রতিনিয়ত লাইক কমেন্ট কিংবা রিয়েক্ট করেন তাহলে অবশ্যই এটি তার দৃষ্টিনন্দিত হবে।

7.        ফেসবুকে ছবি পোস্ট করলে সাধারণত ৫৩ শতাংশ বেশি লাইক পাওয়া যায়। ১০৪ শতাংশ কমেন্টস ও ৮৪ শতাংশ লাইক বেশি পাওয়া যায় ছবিভিত্তিক স্ট্যাটাসে। পোস্টে লেখার ব্যাপ্তি নিয়েও কিছু পরামর্শ দিয়েছে প্রতিষ্ঠানটি। ন্যূনতম ৮০ শব্দের মধ্যে পোস্ট দিলে ফেসবুক ব্যবহারকারীদের সঙ্গে ৬৬ শতাংশ সম্পৃক্ততা বাড়ে।

8.        কথায় আছে অন্যদের কাছ থেকে আপনি যা আশা করেন আগে তাদেরকে তা দিন। মনে রাখবেন, আপানার ফেসবুক বন্ধুদের পোস্টে লাইক দেয়া একধরনের বিনিয়োগ, যখন আপনি আপনার বন্ধুর কোন ফেচবুক পোস্টে বা ছবিতে ফেসবুক লাইক দিবেন তখন তারা কৃতজ্ঞতা থেকে আপনার পোস্টেও ফেসবুক লাইক দিবে,

9.        যার সাথে আপনার বেশি ইন্টার‍্যাক্টশন থাকবে বা কোরিলেশন থাকবে, তার ফেইসবুক পোস্টটি আপনি আর আপনার  ফেসবুক পোস্টটি তার দেখার সম্ভাবনাই বেশি। কারও ফেচবুক পোস্টে কমেন্ট করলে ফেসবুক সেটা সব বন্ধুদের নিউজ ফিডে শেয়ার দেয় যে আপনি আপনার কোন ফেইসবুক ফ্রেন্ডের পোঁস্টে কমেন্টস করেছেন, ফলে সবাই দেখতে পায় আর এতে আপনার ফেচবুক প্রোফাইল ভিজিবিলিটি বাড়তে থাকে ফলে ফেসবুক লাইক কমেন্টস এবং শেয়ারিং এর পসিবিলিটিও বাড়ে।

10.      আপনার ফেসবুকে যত ফ্রেন্ড আছে ধীরে ধীরে তাদের সাথে সুন্দর রিলেশন বিল্ডআপের চেস্টা করুন। তাদের মাঝে মাঝে  ফেসবুকে ইনবক্স করুন, খোঁজ খবর নিন এবং সুযোগ বুঝে তাদের কাজের অথবা তাদের ফেসবুক ফটোর আন্তরিক প্রশংসা করুন।

Leave a Reply